375639-arjun-singh

আবার বিক্ষুব্ধ মতামত প্রকাশ করলেন বিজেপি নেতা অর্জুন সিং। দলের বেশকয়েকজনের প্রতি তাঁর কটাক্ষ। অকাজের লোকজনে ভর্তি হচ্ছে দল। এরা দলের চেয়ে নিজেদের প্রচারকেই গুরুত্ব দিতে চাইছে। অন্যান্য দলের সাথে বিজেপির ফারাক বোঝাতে নির্বাচনে পাল্টিয়ে খাওয়ার অভিযোগ এনেছেন অর্জুন, যা এই রাজ্য থেকে বিজেপি দলকে ক্রমশ দূরে সরিয়ে দিচ্ছে।


আজই বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বৈঠকের পরিকল্পনা রয়েছে। তার আগেই নিজের দল বিজেপি সম্পর্কে বিস্ফোরক মন্ত্যব্য করে বসলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। তাঁর স্পষ্ট দাবি, পশ্চিমবঙ্গের দায়িত্বে দলের এমন কয়েকজন রয়েছেন, যাদের সংগঠন চালাবার মতো দক্ষতাই নেই। তাঁরা কোনও কাজের তো নয়ই উল্টে দলের মধ্যে থেকে ক্ষতিসাধন করছেন।

গত বেশকয়েকদিন ধরেই অর্জুন সিংয়ের বিক্ষুব্ধ চেহারা প্রকাশ পাচ্ছে। এমনকি জুটমিল সংক্রান্ত সমস্যার দাবিতে তিনি কেন্দ্রের বিরুদ্ধে আন্দোলনেরও ডাক দিয়েছিলেন।আজ সোমবার দিল্লীতে দলের সর্বোচ্চ নেতা জে পি নাড্ডার সঙ্গে বৈঠকের আগেই পদ্মশিবিরে শোরগোল তুললেন অর্জুন সিং। তাঁর মতে অকাজের লোকজনকে বাদ দিয়ে পশ্চিমবঙ্গের দায়িত্বে দলের সঠিক ও কর্মঠ লোককে দায়িত্ব না দিলে, রাজ্যে বিজেপির ক্ষমতায় আসা সম্ভব নয়।


তিনি আরো বলেছেন, “এখানে নিজের গ্রুপ বানানোর চেষ্টা হচ্ছে। দল বড় হলে গোষ্ঠীদ্বন্দ্ব থাকেই। অন্যদলে সব সময় গোষ্ঠীদ্বন্দ্ব থাকে, কিন্তু ভোটের সময় এক হয়ে যায়। আমাদের এখানে সব সময় দেখায় এক, ভোটের সময় আলাদা হয়ে যায়।”
অর্জুন সিং দলকে সচেতন করতে চেয়ে জানিয়েছন, অনেকের কাছেই দলের চেয়ে ব্যক্তিগত ক্ষমতা বড় হয়ে দাঁড়াচ্ছে। সোশ্যাল মিডিয়ায় নিজের প্রচারের ঢাক পিটিয়ে তাঁরা বড় নেতা হয়ে জনগণের দৃষ্টি আকর্ষণ করতে চাইছেন।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com