VoiceBharat News images 2022 02 20T181343.174

নন্দু বউ হারিয়ে ফেলেছে। বলা ভালো বউ স্বেচ্ছায় হারিয়ে গিয়েছে। সে আবার যেমন তেমন বউ নয়, অত্যন্ত সুন্দরী। আর নন্দু সেটা জানে। তাই বউ যে তার সাথে আর ঘর করতে চায়না এব্যাপারে সম্পূর্ণ নিশ্চিত সে। তবে নন্দুকে কারা অসুন্দর বলল সেটা ভাবনায় আসছেনা পুলিশের। আর নন্দু অসুন্দর হওয়ার কারণেই যদি বউ পালায় তবে সে বিয়েতে শুভ দৃষ্টি করেছিলই বা কেন? এইসব প্রশ্নের আশু সমাধান খুঁজে হয়রান পুলিশ কর্তারা।

VoiceBharat News images 2022 02 20T181429.617


মধ্যপ্রদেশের ছতরপুর এলাকার ঘটনা। নন্দু পাল সোজা হাজির হয়ে যায় থানায়। হাতে লেখা অ্যাপ্লিকেশন।পুলিশের কাছে গিয়ে  কাতর অনুনয় করে নন্দু জানায়, “স্যার আমার স্ত্রী খুবই সুন্দরী। কিন্তু ও আমার সাথে থাকতে চায়না। বিয়ের পর ওকে ওর বাপের বাড়িতে নিয়ে গিয়েছিলাম। আর সেখান থেকে ফেরেনি।”

নন্দুর এই বক্তব্য শুনে পুলিশ হকচকিয়ে যায়। জানা যায় বিয়ের তিনরাত্তির স্বামী নন্দুর সাথে  একসঙ্গে কাটিয়েছে স্ত্রী রিনা। তারপর বাপের বাড়ি গিয়ে আর স্বামীর কাছে ফিরতে চাইছেনা রিনা। পুলিশকে নন্দু বলে, “স্যার আমি তো বউয়ের মতো অত সুন্দর নই, তাই হয়তো আমার সঙ্গে সংসার করতে চাইছেনা। কিন্তু ওকে আমি ফিরে পেতে চাই।”

VoiceBharat News 1645169991 12
স্ত্রীকে বাপের বাড়ি থেকে আনতে গেলে বউয়ের সাথে দেখা করতে দেওয়া হয়নি , উল্টে নন্দুকে একটা ঘরে আটকে শারীরিক নিগ্রহ চালায় বলেও জানিয়েছে নন্দুু পাল। এরপরেও বেশ কয়েকবার সে তার স্ত্রীর সঙ্গে দেখা করবার চেষ্টা করে বিফল হয়েছে। শেষপর্যন্ত আইনের কাছেই বিচার চাইতে হাজির হয়েছে। নন্দুর অভিযোগ, “আমি দেখতে খারাপ ঠিকই, তাই বলে আমায় ছেড়ে চলে যাবে?” পুলিশরা যদিও এর কোনও সদুত্তর দিতে পারেননি। আগাগোড়া বিষয়টাই তাঁদের কাছে তাজ্জবের।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com