VoiceBharat News IMG 20220125 170046

বলিউডের ‘ব্যাডবয়’ পর্দায় ভিলেন চরিত্রে অভিনয়ে নামবেননা বদ্ধপরিকর। তবে বাস্তবজীবনে ক্রমশই ভিলেন হয়ে উঠছেন তিনি। এর আগেও গুরুতরভাবে ফেঁসেছেন। কৃষ্ণসার হরিণ হত্যা বা ফুটপাথাসীর ঘাড়ে গাড়ি তুলে দেওয়া ছাড়াও একাধিক অভিযোগের ফিরিস্তি ‘ভাইজান’-এর নামে। তবে এবার যে মামলা ঘাড়ে চেপেছে তা রীতিমতো ভয়ংকর।

VoiceBharat News images 2022 01 25T165829.290


বিবাদের সূত্রপাত প্রতিবেশি কেতন কক্করের সাথে। যার জেরে প্রতিবেশি কক্করের বিরুদ্ধে পাল্টা মানহানির মামলা রুজু করেছেন সলমান খান।
সলমানের পানভেলের ফার্মহাউসের পাশেই কেতন কক্কর থাকেন। তিনি সম্প্রতি অভিযোগ তুলেছেন, এই ফার্মহাউসে অভিনেতাদের পার্টিতে নিমন্ত্রণ করে তাদের হত্যা করে কবর দেওয়া হত। এখনও নাকি মাটি খুঁড়লে এই ফার্মহাউসের মাটির তলা থেকে দেহাবশেষ পাওয়া যেতে পারে! হরর ফিল্মের মতোই হাড় হিম করা এই অভিযোগে দুষ্ট হয়েছেন অভিনেতা সলমান খান।

VoiceBharat News images 2022 01 25T165815.156
এমনিতেই বলিউডের গ্ল্যামার জগতে অপঘাতে মৃত্যুর লম্বা মিছিল। তার ওপর সলমান খানের মতো তারকার ওপর ওঠা এই অভিযোগে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। উপরন্তু কেতন কক্কর সলমানের ওপর শিশুপাচারের অভিযোগও দায়ের করেছেন। উল্লেখ করেছেন কুখ্যাত ‘ডি গ্যাং’-এর কথা।যার সাথে যুক্ত হয়ে এইসব অপকর্মের ফলেই নাকি সলমান খানের এত অর্থ, সম্পদ ও প্রতিপত্তি!

VoiceBharat News IMG 20220125 142810
এর সাথে আরো একটি অভিযোগ জুড়েছেন কেতন কক্কর। যার ফলে হরর ফিল্মের এই ‘ড্রাকুলা’ রূপী সলমান-কাহিনীর রোমাঞ্চ কিছুটা ফিকে লাগতে পারে।

কেতন সলমানের বিরুদ্ধে তাঁর সম্পত্তি হরপের অভিযোগও তুলেছেন। সলমানের ফার্মহাউসের লাগোয়া জমির কিছুটা অংশ তাঁর নিজের, আর সেই জায়গা দিতে সম্পূর্ণ অস্বীকার করছেন সলমান খান। এখানেই সন্দেহ ঘনাচ্ছে সলমান ভক্তদের মনে। জমি নিয়ে বিবাদের জন্যই কি ওইসব কাহিনী ফেঁদে ফাঁসাতে চাইছেন প্রতিবেশি?
তবে কক্করের সাথে টক্করে সলমানের বিরুদ্ধে অভিযোগ যদি সত্যি বলে প্রমাণিত হয়, তাহলে বরবাদ হয়ে যাবেন বলিউড তারকা, এবিষয়ে সন্দেহ নেই।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com