VoiceBharat News IMG 20220507 141045

মহারাজার সাদর আমন্ত্রণ ছিল। সেইমতোই কথা হয়, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কলকাতায় এসে সৌরভ গাঙ্গুলীর বাড়ি যাবেন। কিন্তু ঘটনাচক্রে দেখা যায় শুক্রবার আমন্ত্রণ রক্ষা করতে অমিত শাহর সঙ্গে অন্যান্য বিজেপি নেতারাও সৌরভের বাড়িতে হাজির হয়েছেন।

VoiceBharat News 91381730

এদিন অমিত শাহর সঙ্গে ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, সাংসদ স্বপন দাশগুপ্ত প্রমুখ বিজেপি নেতা৷ সকলের নৈশভোজের ছবি সংবাদমাধ্যমে প্রকাশিত হবার পরেই পর্দার আড়াল থেকে কটাক্ষ ছুঁড়েছেন তৃণমূলের রাজ্যসম্পাদক কুনাল ঘোষ। তাঁর প্রশ্ন, “অমিত শাহর সঙ্গে বাকি বিজেপি নেতারাও কি আমন্ত্রিত ছিলেন?”

VoiceBharat News images 2022 05 07T140901.274
শুক্রবার যথাসময়ে সৌরভ গাঙ্গুলীর আমন্ত্রণে তাঁর বাড়িতে নৈশভোজে সারতে গিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ৷ দেখা যায় অমিত শাহর সঙ্গে সৌরভের বাড়িতে হাজির শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদার, স্বপন দাশগুপ্ত এবং অমিত মালব্য।

অমিত শাহ ছাড়া অন্যান্য বিজেপি নেতারা সত্যিই মহারাজার বাড়িতে যাওয়ার আমন্ত্রণ পেয়েছিলেন কি না, সেই প্রশ্নই তুলেছেন কুণাল ঘোষ৷ সোশ্যাল মাধ্যমে ট্যুইট করে তিনি লেখেন, “কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বিখ্যাত ক্রিকেটারের বাড়ি যেতেই পারেন। ব্যক্তিগত সম্পর্ক। প্রশ্ন, বিজেপির অন্য নেতারাও কি আমন্ত্রিত ছিলেন, নাকি, নেতার পিছনে ঘুরতে ঘুরতে বিনা আমন্ত্রণে ঢুকে খেতে বসে গেছেন?”

VoiceBharat News IMG 20220507 095556
ছবি :- কুনাল ঘোষের ট্যুইট থেকে সংগৃহীত

কুনালের আরো সংযোজন, “কাশীপুরে মৃত্যু নিয়ে দিনভর কুৎসা আর কুম্ভীরাশ্রুতে যা পরিশ্রম গেল!!”
প্রসঙ্গত, পূর্বপরিকল্পনা অনুযায়ী সৌরভের বাড়িকে যাবার আগে শুক্রবার সকালে কাশীপুরে বিজেপির নিহত দলীয় কর্মী অর্জুন চৌরাসিয়ার বাড়িতে যান অমিত শাহ৷ বিজেপি নেতারা অর্জুনকে খুনের অভিযোগ অভিযোগ তুলেছেন তৃণমূলের বিরুদ্ধে। সেই প্রসঙ্গই ট্যুইটের শেষে উল্লেখ করেছেন কুনাল ঘোষ।

VoiceBharat News IMG 20220507 140631

তার সাথে বিজেপি নেতাদের হুট করে সৌরভের বাড়ি নৈশভোজে হাজির হওয়ার ঘটনায় বিরোধী দলকে হ্যাটা করার সুযোগটাই বা ছাড়বেন কেন? কুনাল ঘোষের  ট্যুইটার বার্তায় তারই ঝলক।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com