VoiceBharat News images 2022 05 24T173528.877

অর্জুন সিংয়ের বিজেপি ছাড়া নিয়ে দানা বেঁধেছে জল্পনা। জল্পনা তৈরি করলেন অর্জুন সিং নিজেই। জল্পনায় উঠে এল সৌমিত্র খাঁ-র নাম। সম্প্রতি তাঁর এই মন্তব্যেই বিজেপি শিবিরে ভাঙনের জল্পনা আরো বেশি করে জোরালো হয়েছে। তবে এই জল্পনার পাল্টা জবাবে মুখ খুলেছেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

VoiceBharat News images 2022 05 24T173457.947


ব্যারাকপুরের সাংসদ, বিজেপি দলের এতবড় একজন নেতা ফিরে গিয়ে নাম লেখালেন পুরোনো দল তৃণমূল কংগ্রেসে। এর একটা প্রভাব দলের অভ্যন্তরে পড়বেনা তা কি হয়? উঠেছে সেই প্রশ্ন। আরো কেউ কি অর্জুন সিংকে অনুসরণ করবেন? জবাবে অর্জুন সিং বলেন, “সৌমিত্র আমার ভাই আছে। এর চেয়ে বেশি কিছু বলা এখনই ঠিক নয়।”

VoiceBharat News IMG 20220524 174028
তবে কি সৌমিত্র খাঁ-র বিজেপি শিবির ছাড়ার পরিকল্পনা রয়েছে! জবাবে এর চেয়ে বেশি কিছু বলেননি অর্জুন সিং। “সৌমিত্র আমার ভাই…এত তাড়াতাড়ি কিছু বলা ঠিক নয়। অপেক্ষা করুন, এটুকু বলতে পারি অনেকে আসবে।”
সেই অনেকের মধ্যে কারা রয়েছেন? আন্দাজ কি করতে পারছে গেরুয়া শিবির? জবাবে মুখ খুলেছেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

সাংবাদিক সম্মেলনে লকেট চট্টোপাধ্যায় বলেন, “এটা ঠিক যে, একটা অবিশ্বাসের বাতাবরণ তৈরি হয়েছে। তবে ২০১৯ সাল থেকে যাঁরা দলের সঙ্গে রয়েছেন। তাঁরা ভালো কাজ করার চেষ্টা করছেন। আমি নিশ্চিত তাঁরা কেউ বিজেপি ছেড়ে যাবেননা।”

VoiceBharat News bjp co

এরপর বিজেপি নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রকাশ্য ঘোষণা করে লকেট সাফ বলে দিয়েছেন, “যদি কারুর চলে যাবার কথা মনে হয়, দরজা খোলা আছে। তারা নির্দ্বিধায় চলে যেতে পারেন।”
লকেট চট্টোপাধ্যায়ের বক্তব্য অনুযায়ী যাদের খুশি তারা চলে যাক। বিজেপি আছে বিজেপিতেই। অন্তত তিনি যে থাকছেনই এবিষয়ে কোনও সন্দেহ নেই।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com