কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

whatsaap

whatsapp এ একটি ক্লিক আর বাড়ি বসে পেয়ে যাবেন করোনার টিকা ! জানুন বিশদে

Current India Features Technology

করোনা মহামারীতে ভরসার একটি নাম : করোনা ভ্যাকসিন । আর সেটাই যদি লাইন ছাড়া এবং কোনো রকম অসুবিধা বাদে মোবাইলের অতি পরিচিত Whatsapp এর মাধ্যমেই বাড়ি বসে পেয়ে যান তবে এর থেকে ভালো খবর আর কি বা হতে পারে !

করোনার ভ্যাকসিন নিতে মানুষের আজকাল যে কালঘাম ছুটছে তা বলা বাহুল্য । কখনো টিকার লাইনে দাঁড়িয়েও টোকেন পাওয়া যায়না আবার মাঝেমধ্যে ঘন্টার পর ঘন্টা Cowin কিংবা আরোগ্য সেতু app এর মাধ্যমেও বুক করা যাচ্ছেনা ভ্যাকসিন আর তাতেই নাজেহাল দেশবাসী । এবার অবশ্য এসব কষ্টের লাঘব ঘটাতে হাজির হলো সরকার । তাঁরা জানিয়েছেন , এবার থেকে Whatsapp এর মাধ্যমেই বুক করা যাবে করোনা টিকা । ফলে স্বভাবতই খুশি অনেকে । ভ্যাকসিন বুকিং এর নিয়ম ও জানিয়েছে সরকার ।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

আপনি যদি ভ্যাকসিন না পেয়ে থাকেন তবে মোবাইলে ইনস্টল করে নিন Whatsapp । যদিও বর্তমানে এই app টি ব্যবহার করেন না এমন মানুষ পাওয়া মুশকিল । এরপর আপনার স্লট বুকিং এর জন্য 9013151515 এই নম্বরটা আপনার মোবাইলে চট করে সেভ করে নিন । একবার সেভ করার প্রক্রিয়া সম্পন্ন হলে এই নম্বরে ‘ Book Slot ‘ মেসেজ করুন এবং এর ঠিক ৩ মিনিটের মধ্যে আপনার মোবাইলে চলে আসবে একটি OTP : One Time Password । তবে সাবধান , এই পাসওয়ার্ড কারোর সাথে শেয়ার করবেন না , নচেৎ বড় দুর্ঘটনা ঘটে যাবে । এরপর এই OTP উপরের whatsapp নম্বরে সেন্ড করলে সেখানে সকল তথ্য দেখাবে ।

এরপর , আপনি আপনার মোবাইল নম্বর এবং পিন কোড টাইপ করে দেবেন । তারপর আপনার থেকে জানতে চাইবে , আপনি কোন সেন্টার থেকে এবং কোন দিন কোন সময়ে টিকা নিতে সক্ষম । একবার এই সব ফিল্ডগুলি পূরণ করে দিলে আপনি ভ্যাকসিন পাওয়ার যোগ্য হয়ে যাবেন তাও আবার বাড়ি বসে কোনো রকম অসুবিধা ছাড়াই ।

এখনকার দিনে , ভ্যাকসিন হলো করোনার হাত থেকে বাঁচার একমাত্র মূলমন্ত্র । ফলে দেরি না করে বাড়িতে বসে টিকা বুক করে নিন এবং করোনার বিরুদ্ধে লড়তে নিজেকে করে তুলুন সক্ষম ।