VoiceBharat News IMG 20211212 001528

অমিতাভকে শয়তান, মানে রীতিমতো দুষ্টু লোক মনে করতেন করিনা কাপুর। অবশ্য সে ধারণা পরে ভেঙেও যায়। কীভাবে , সেটা নিজেই বর্ণনা করেছেন বিগ বি।

VoiceBharat News akkl 1637920637706 1637920644165


সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতির’ স্পেশাল এপিসোড শানদার শুক্রবার-এ একেকজন সেলিব্রিটি এসে যোগ দিয়ে মনের কথা খুলে বলছেন। তেমনই ফাঁস হচ্ছে চমকপ্রদ সব একেকটি ঘটনা। কিছুদিন আগেও এক প্রোমোয় জন আব্রাহামকে অমিতাভের সামনে কাঁদতে দেখা গিয়েছে।

জয়া বচ্চন নাতনিসমেত এসে অনস্ক্রিন অভিযোগ তুলেছেন তাঁর বিগ স্টার স্বামী কিছুতেই ফোন তোলেননা! তেমনই বিগ বি অমিতাভ এবার করিনা কাপুর সম্পর্কে চমকে যাওয়া মতো এক তথ্য জানিয়েছেন, যা একই সঙ্গে মজাদারও বটে!

করিনা কাপুর শয়তান ভাবতেন অমিতাভ নামের এই সত্তর দশক তোলপাড় করা নায়ককে! কেন? জানিয়েছেন অমিতাভ নিজেই।
তবে এই তথ্য তিনি জানিয়েছেন ‘কেবিসি’-তে নয়, নিজের ব্লগে।

করিনা তখন খুবই ছোট। পুকার ছবির শ্যুটিং সেটে রণধীর কাপুরকে ক্যামেরার সামনে আচ্ছা করে ধোলাই দিচ্ছিলেন। আর সেই দৃশ্য দেখেই অমিতাভকে রীতিমতো খারাপ লোক ভেবে বাবা রণধীরকে জড়িয়ে কান্নাকাটি জুড়ে দিয়েছিলেন।

অমিতাভ সেই স্মৃতিই মনে করে জানান, ছোট্ট করিনার ওই আচরণ দেখে ভীষণ মন খারাপ হয়েছিল তাঁর। বাবাকে কেউ মারছে দেখলে সেই লোকের ওপর রাগ তো জন্মাবেই। তবে আরেকটি ঘটনায় সে ধারণা বদলে দিয়েছিলেন অমিতাভ নিজেই।

গোয়ার সি বিচে খেলতে খেলতে পড়ে গিয়ে পায়ে চোট লেগেছিল করিনার। তখন এই দুষ্টু লম্বা লোকটাই দৌড়ে গিয়ে তাঁকে তুলে আনেন, তারপর নিজে হাতে ক্ষত সাফ করে মলম লাগিয়ে দেন। ওই ঘটনাই করিনার ধারণাকে বদলে দিয়েছিল। বিগ বি-র ভাষায় “এরপর হয়তো করিনা বুঝেছিল যতটা শয়তান ও আমাকে মনে করছিল, ততটাও শয়তান আমি নই!”

VoiceBharat News IMG 20211212 001551
২০১৯ সালে ইন্সটাগ্রামে করিনা সেই চোট লাগা ও নিজে হাতে ওষুধ লাগিয়ে দেওয়ার স্মৃতি তুলে ধরে একটি ছবি শেয়ার করেছিলেন অমিতাভ বচ্চন। এ স্মৃতি তুলে ধরে রীতিমতো নস্টালজিক হয়ে পড়েছিলেন মহাতারকা।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com