shubhendu

তৃনমূলের বাংলা দখলের পর থেকেই বিজেপি বিধায়কদের দল ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার লাইন লেগেছে । বেশ কিছু নেতা আগেই দল ছেড়েছেন এবং কিছু বিধায়কদের দল পরিবর্তন নিয়ে চলছে জল্পনা আর সেই জল্পনা মাঝেই একপ্রকার ভীত নড়ে গেছে বিজেপি দলের তা বলা যায় । তাই এবার আসরে নামলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী । দলত্যাগীদের বিরুদ্ধে কি হুঁশিয়ারি দিলেন তিনি ? 

VoiceBharat News ei samay 7 1


গত কিছুদিনে বিজেপি ছেড়ে তৃণমূলে গেছেন তন্ময় ঘোষ এবং বিশ্বজিৎ দাসের মতো নেতারা যাঁরা বিজেপির টিকিটে বিধায়ক-ও হয়েছিলেন । এ-ও আন্দাজ করা যায় , মুকুল রায়ের তৃণমূলে যোগ দেওয়ার পর তাঁর-ই কৌশলেই এই নেতাদের দল পরিবর্তন । এছাড়া মমতা ব্যানার্জির উত্তরবঙ্গ সফরে বেশ কিছু বিজেপি নেতার শাসকদলে যোগ দেওয়ার সম্ভাবনা প্ৰবল । তাই এবার সামনে এলেন শুভেন্দু ।

VoiceBharat News shu

মুকুল রায়ের বিরুদ্ধে দলত্যাগ বিরোধী আইন এনে বিধায়ক পদ খারিজের জন্য স্পিকারের কাছে আবেদন করেন । এবার বাকি দুই বিধায়ক এবং ভবিষ্যতে যারা দল ছাড়বেন তাঁদের বিরুদ্ধেও যে সমান আইনের দাবি রাখবেন তা জানান শুভেন্দু । 
এইসব কথায় বিশেষ কান দিচ্ছেনা তৃণমূল । তাদের কথায় , বিজেপি দল যে বাংলা বিরোধী তা মানুষ বুঝতে পেরেছে ফলে এই যোগদান যে আরো চলতে থাকবে তাও জানিয়েছে তৃণমূল সরকার ।