VoiceBharat News Locket Abhsihek

একুশের বিধানসভা ভোটে হারের পর থেকে বাংলার বিজেপি ভাঙনের মুখে পড়েছে বলা যায় । কিছুদিন পূর্বে সকলকে অবাক করে দল বদলান দুবারের কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় । তৃণমূল এরমাঝে দাবি করছে , আরো বিজেপি সাংসদ বিজেপি ছেড়ে তৃণমূলে আসতে চলেছেন ।

সেই তালিকায় এবার কি নাম জুড়তে চলেছে হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের । সূত্রের খবর , তিনি নাকি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন ! বাবুল ও মুকুলের পর তাই এবার আরেক তারকার দলবদল নিয়ে উঠলো জল্পনা । সেই সম্ভাবনা নিয়ে এবার প্রকাশ্যে মুখ খুললেন লকেট চট্টোপাধ্যায়।

VoiceBharat News lcokety 1605982214189 1605982228765 1617619005649

সোমবার প্রচারে আসা এই খবরকে ‘ভুয়ো’ বলে দাবি করেন লকেট চট্টোপাধ্যায় । এরপর তিনি বলেন , ” আমি সাধারণত ভুয়ো খবর শুনি না । কিন্তু এটায় কান দিতে বাধ্য হলাম । প্রথমে বলে রাখি , আমি ‘আয়ারাম-গয়ারাম রাজনীতিতে’ ভরসা করি না । কিছু সংবাদমাধ্যম ভুয়ো খবর ছড়াচ্ছে । এভাবে বিশ্বাসযোগ্যতা নষ্ট হচ্ছে । “

বিজেপির পরিচিত মুখ লকেট চট্টোপাধ্যায় মোদির খুব প্রিয় । ২০১৯ সালে হুগলি থেকে লোকসভা জেতেন তিনি। এর পর বিধানসভা ভোটে ফের চূঁচড়া থেকে তাঁকে প্রার্থী করা হলেও শেষে পরাজিত হন তিনি । এর পর রাজ্য বিজেপির সঙ্গে দূরত্ব ঘনায় লকেটের সঙ্গে রাজ্য সভাপতির মন্তব্যের বিরোধিতা করায় জল্পনা আরো গাঢ় হয় ।

তবে বর্তমানে , জাতীয় স্তরে গুরুত্ব বেড়েছে সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের । আগামী বছর উত্তরাখণ্ডে বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করেছে বিজেপি তাই বাড়তি দায়িত্ব দেওয়া হয় তাঁকে । উত্তরাখণ্ডে বিজেপির সহ পর্যবেক্ষক এর দায়িত্ব দেওয়া হলো লকেটকে । তাই এই পরিস্থিতিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গোপন বৈঠকের ভুয়ো খবর উড়িয়ে দিলেন লকেট ।