TMC

বাংলায় বিজেপির চিন্তা বাড়িয়ে আরেক বিধায়ক যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে ফলে বিজেপির মাথাব্যথা যে আরো বাড়লো তা বলা যায় । বিধানসভায় তৃণমূলের বিপুল মাত্রায় জয়ের পর বিজেপির অন্তঃকলহ দিনের পর দিন বেড়ে চলেছে এবং দলে ভাঙনের ছবিও স্পষ্ট । আর সেই ভাঙনের যাত্রায় নতুন নাম বিশ্বজিৎ দাস । 

VoiceBharat News BD 1 630x420 1


শুরুটা করেছিলেন মুকুল রায় । বিজেপি থেকে তৃণমূলে ফিরে ঘুঁটি সাজানো শুরু করেন মুকুলবাবু । একাধিক বিজেপি নেতা যে তৃণমূলে ফিরতে চলেছে সেই আভাস-ও পাওয়া যেতে থাকে । এবং তা সত্যি করে কিছুদিন পূর্বে এক বিজেপি বিধায়কের শাসকদলে প্রত্যাবর্তন ঘটে যার পর আজ বিশ্বজিতের এই যোগদান বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনীতি মহলের একাংশ । দক্ষিণ দিনাজপুরের এই বিধায়ক ২০১৯ সালে তৃণমূল ছেড়ে যোগ দেন ভারতীয় জনতা পার্টিতে ।

যদিও তারপর তাঁকে বিভিন্ন সময়ে তৃণমূলের বিভিন্ন নেতার সঙ্গে প্রকাশ্যে দেখাও যায় । এবারের বিধানসভায় বাগদা কেন্দ্র থেকে বিজেপির টিকিটে জিতে বিধায়ক পদ অর্জন করলেও দলের প্রতি তাঁর বিতৃষ্ণার ফলে অনেকে ধরে নেন , পুরানো দলে তাঁর ফেরা খালি সময়ের অপেক্ষা । সেই ধারণা সত্যি করেই শেষপর্যন্ত বিশ্বজিৎ বাবুর ঘর ওয়াওপসি ঘটলো । 
এখন , বিশ্বজিতের পর আরো কতো বিজেপি বিধায়কের শাসকদলে প্রত্যাবর্তন ঘটে সেই দিকে তাকিয়ে গোটা বাংলা ।