VoiceBharat News a76d7b18 9cbd 420e 9f3e 716a42922ce4 1638004451770 1638004468141

বলিউডের সবচাইতে চমকপ্রদ খবর সামনে এল। প্রকাশ্যে এল একটা ভিডিও। ভিডিওটা সলমন খানের বিয়ের, সেটাও আবার ক্যাটরিনার সাথে! তা কীকরে হয়? সামনের ডিসেম্বরেই যে ভিকি কৌশলের সাথে বিয়ে ফিক্সড হয়েছে ক্যাটরিনার! এই মূহুর্তের ভাইরাল ভিডিওটি নেটনাগরিকদের তাক লাগিয়ে দিয়েছে।

VoiceBharat News ef753a3019cfbd78d124b6f2b412ecce 61a21172de0ed


সিঙ্গল এভার সলমন খানের বিয়ে বলিউডের সর্বকালের চর্চিত বিষয়। সম্পর্ক হতে হতেও ভেঙে গেছে অনেকেরই সাথে। তবে জুটি বাঁধার সবচেয়ে বেশি সম্ভাবনা দেখা দিয়েছিল ক্যাটরিনা কাইফের সাথে। প্রেম এমনকি বিয়ে হবে হবে পর্যন্তও সম্পর্কটা গড়িয়ে শেষমেশ ভেঙে যায়। তারপর থেকে পরস্পরের বন্ধু সলমন ও ক্যাটরিনা, তাই তো জানত সবাই।


ইতিমধ্যে ফল্গুধারার মতো এগিয়েছে ভিকি কৌশলের সাথে ক্যাটরিনার প্রেম। ক্যাটরিনার প্রিয় ডার্ক চকলেট ব্রাউনির সাথে চিরকূট গুঁজে প্রপোজ থেকে শুরু করে আজ সম্পর্কটা সকলের কাছেই প্রকাশ করে দিয়েছেন দুজনেই। ডিসেম্বরের ৭ তারিখে দুজনের বিয়েও ঠিক হয়ে গেছে।

বিয়েতে কী ধরনের সাজসজ্জা করবেন ক্যাট, গয়না কেমন হবে সেসব নিয়েই চর্চা চলতে চলতেই আচমকা সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে গেল সলমন-ক্যাটরিনার বিয়ের ভিডিও!
তবে কি সত্যিই ক্যাটরিনাকে বিয়ে করেছিলেন চির সিঙ্গল বলে পরিচিত সলমন খান! গোপন করে রেখেছিলেন কীকরে!

https://www.instagram.com/reel/CWvgImOqauX/?utm_source=ig_web_copy_link


ইনস্টায় সল্লু-ক্যাটের মালাবদলের দৃশ্য যত দেখছেন, এমনই সব প্রশ্নের উত্তর খুঁজে বেড়াচ্ছেন ফ্যান ফলোয়াররা। তবে শেষ পর্যন্ত যা জানা গেছে, এই ভিডিও নাকি সত্যি বিয়ের নয়। কোনও একটি সিনেমার দৃশ্যের শ্যুটিং হিসেবেই দুজনের মালাবদল হয়েছিল। জানার পরেও দ্বন্দ্ব মিটছেনা অনেকেরই। ভাইরাল ভিডিওটি বারবার দেখে সত্যি মিথ্যে বোঝার চেষ্টা করে চলেছে নেটমহল।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com