VoiceBharat News images 2021 10 26T210522.494

শাহরুখপুত্র আরিয়ান খানকে মুক্তি দিতে যে ২৫ কোটি টাকা ঘুষ দেওয়ার কথা বাতাসে ভেসে বেড়াচ্ছে। এই ঘুষ চাওয়ার কথা নাকি নিজ কানে শুনেছেন প্রভাকর সইল।এর মধ্যে আট কোটি টাকা মাদক নিয়ন্ত্রক সংস্থা এনসিবির কর্তা সমীরকে দেওয়া হবে।এদিন এক সাংবাদিক সম্মেলনে মাদক মামলার অন্যতম সাক্ষী সইল বলেন পুরো কথোপকথনটির প্রমাণ তাঁর কাছে রয়েছে।সেই প্রমাণ ও তিনি প্রয়োজনে প্রকাশ্যে আনতেই পারেন।

VoiceBharat News images 2021 10 26T210544.445


এনসিবি সমীরকে ৮ কোটি টাকার দেওয়ার কথা অস্বীকার করেছে। সমীরের কলঙ্কহীন কর্মজীবনের কথা জানিয়ে এনসিবি বলেছে সইল টাকার লোভে বা অন্য কোনো কারণে মিথ্যা বয়ান দিচ্ছেন।এনসিবির সেই অভিযোগের পাল্টা জবাব দিয়ে সইল
প্রমান দেওয়ার কথা বলেন।
সইল বলেন গোসাভি তাঁক কোনও টাকা দেননি । ৬ সেপ্টেম্বর তাঁর মেয়ের জন্মদিনে বেতনের ছ’হাজার টাকা দিয়েছিলেন গোসাভি। ১৫ হাজার এবং তিন হাজার টাকা দেন।তাছাড়া আর কোন ওঁর থেকে কোনও টাকা তিনি নেয়নি। কোনও চাপ দেননি কেউ তাঁকে।

VoiceBharat News FCjlrvEVEAAeKHl 1635185325003 1635185332543


জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) কর্তা সমীরের বিরুদ্ধে এদিন সকালেই ফের অনিয়মের অভিযোগ আনেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক।সমীর বহু বার নিয়ম ভেঙেছেন বলে তিনি জানান।
সমীরকে সোমবার রাতে দিল্লিতে ডেকে পাঠানো হয়। মঙ্গলবার সকালে দিল্লির এনসিবি দপ্তরে যান সমীর। কেন তাঁকে জরুরি তলব করা হলো।তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের ভিত্তিতে তাঁকে মাদক-মমলা থেকে সরিয়ে দেওয়া হবে কি না, তা নিয়ে কোন কথা শোনা যায়নি। শুধু বলেন তাঁর বিরুদ্ধে তদন্ত হলে তিনি একশো শতাংশ সেই তদন্তে র সহযোগিতা করবে।তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে।