Nusrat

মা হলেন টলিউডের অভিনেত্রী নুসরত জাহান । আজ বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই খবর আসে যে সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী । এরপরেই খুশির পরিবেশ খেলে যায় নুসরত এবং অভিনেতা যশ দাশগুপ্তের পরিবারে । 

VoiceBharat News nusrat jahan welcomes her baby boy today the new mom and new born are healthy yash dasgupta is with her

বেশ কিছুমাস ধরেই খবরের কেন্দ্রবিন্দুতে ছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান যিনি অপরধারে লোকসভার সাংসদ ও বটে । নুসরতের প্রথম বিয়ে হয় নিখিল জৈন এর সঙ্গে যদিও পরে অভিনেত্রী সেই বিয়ের কথা নিজমুখে অস্বীকার পর্যন্ত করেন এবং ঝামেলার সূত্রপাত ঠিক এখান থেকেই । ২০১৯ সালে বিদেশে গিয়ে প্রেমিক নিখিল জৈন এর সঙ্গে বিবাহ করার দৃশ্য দেখা গেলেও এবছরের শুরুতে সেই বিয়ে নাকচ করেন তৃণমূলের হয়ে লড়ে দিল্লির সাংসদ প্রার্থী নুসরত । এরপর শুরু হয় একে অপরকে অভিযোগের বাণে বিদ্ধ করার খেলা এবং ঠিক তখন নায়িকার মা হওয়ার খবর সামনে আসতেই উত্তাল হয় নেট মাধ্যম । 


সোশ্যাল মিডিয়ায় একের পর এক আক্রমণের শিকার হন নুসরত । টলিউডের অপর অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে তাঁর মেলামেশা ও সমালোচিত হতে থাকে । এর মধ্যেই , এসব কথা নিজের এবং ভাবি সন্তানের দিকে আসতে দেননি তিনি এবং অবশেষে খবর অনুযায়ী , আজ তিনি জন্ম দিলেন এক পুত্রসন্তানের । 
গতকাল রাতের দিকে জানা যায় , মা হতে চলেছেন নুসরত এবং তাই সঙ্গী যশের সঙ্গে গাড়ি করে পার্কস্ট্রিট এর একটি নার্সিংহোমে ভর্তি হন তিনি এবং আজ অবশেষে খুশির খবর শোনায় পরিবার । তাঁদের মতো খুশি নুসরতের বোনের মতো টলিউডের আরেক অভিনেত্রী মিমি চক্রবর্তী ও । তিনি নিজের শুভকামনাও জানিয়েছেন নুসরত ও তাঁর পুত্রসন্তানকে উদ্দেশ্য করে । এখন , সকল সমালোচনা মাঝে কিভাবে অভিনেত্রী সন্তানকে আগলে রাখতে পারেন সেটা দেখার বিষয় ।