srk

বলিউডের শ্রেষ্ঠ রোমান্টিক জুটি হিসেবে পরিচিত শাহরুখ খান ও কাজল জুটি । ৯০ এর দশকে ‘ করণ অর্জুন ‘ থেকে যাত্রা শুরু করে পরবর্তীতে বাজিগর , কুছ কুছ হোতা হ্যায় এবং দিলওয়ালে এর মতো সুপারহিট মুভির মধ্যে দিয়ে পরিচিতি লাভ করে কিং-কাজল জুটি । আর এই কারণেই সেদিন কপালে চোখ উঠেছিলো আজকের বলিউডের হার্টথ্রব বরুণ ধাওয়ানের । কি ছিলো সেদিনকার ঘটনা ?

VoiceBharat News kajol

 
বলিউডের ফ্যান বিশেষত শাহরুখের ফ্যানেদের মধ্যে নব্বই দশক থেকেই একটি বদ্ধমূল ধারণা ছিলো অনস্ক্রিনের কিং-কাজল জুটি আসলে অফস্ক্রিনেও একে অপরের জীবনসঙ্গীও বটে । আর এই ভ্রান্ত ধারণার বশবর্তী হয়ে পড়েছিলেন ‘ স্টুডেন্ট অফ দ্য ইয়ার ‘ খ্যাত বরুণ ধাওয়ান । তবে তার এই ধারণা ভাঙে স্বয়ং শাহরুখের বাড়িতে । একটি দান সংগ্রহ করতে কিং খানের বাড়িতে গিয়ে গৌরী খানকে দরজা খুলতে দেখে অবাক হয়ে যান বরুণ । সেই সময় চমকের বশবর্তী হয়ে কিছু না বললেও পরে বাড়ি এসে জিজ্ঞাসা করায় সত্য জানতে পারে অভিনেতা । 

VoiceBharat News srk


একটি শো এ এসে বরুণ ধাওয়ান সেদিনের ঘটনা দর্শকদের সামনে তুলে ধরলে অবাক হয়ে যান সেখানে উপস্থিত জনগণ অবশ্য অতীতে বহু মানুষের শৈশব কল্পনার জগতে শাহরুখ ও কাজল যে বিবাহিত দম্পতি হিসেবেই বিরাজমান ছিলেন তা বলার অপেক্ষা রাখে না ।