truck

কলকাতা থেকে সাঁতরাগাছি ব্রিজে উঠার পথে ঘটলো দুর্ঘটনা।

সাঁতরাগাছি ব্রিজে ঊথার সময় একটি লরি নিয়ন্ত্রন হীন হয়ে ধাক্কা মারে র‍্যেলিংয়ে ফলে লরি টি ঝিলে পড়ে জায়। পুলিশ সুত্রে জানা যায়, ভোর ৪ টে নাগাদ ঘটে এই ঘটনা টি। লরি টি কলকাতা থেকে সাঁতরাগাছি ব্রিজে উঠার সময় হঠাৎ নিয়ন্ত্রন হারিয়ে ফেলে এবং সজরে ধাক্কা মারে রেলিংয়ে, প্রথমে বাঁমদিকে ধাক্কা মারে পরে আবার ডানদিকে ধাক্কা মারায় রেলিং ভেঙ্গে ৫০ ফুট নিচে ঝিলের মধ্যে পড়ে জায় লরি টি।

VoiceBharat News 219118012 1189359274900743 1504957041832217552 n 1

লরি টিকে পড়তে দেখেই ছুটে আসে স্থানিয়রা, সাথে সাথে তারা খবর দেয় নিকটবর্তী থানায়। খবর শুনে তৎখনাত স্পর্টে পৌছায় জগাছা থানার পুলিশ। এর পর পুলিশ এসে খবর দেন দমকল বিভাগে। দমকলের পক্ষ থেকে নামান হয় ২ জন ডুবুরি কে কিন্তু এতে কোনো খোঁজ মেলেনি লরি চালক ও খালাশির।

ইতিমধ্যে হাইড্রোলিক ক্রেনের আনাহয়েছে লরি টিকে তোলার জন্য। তবে লরি চালক ও খালাশি কে খুঁজে পাওয়া না গেলেও ব্রিজের উপরে তাদের ২ জোড়া জুতো পাওয়া যায়, পুলিশ অনুমান লাগাচ্ছেন নিজের জীবনরক্ষার্থে হয়তো তারা লরি থেকে ঝিলে ঝাঁপ দেয়।

এই বিষয় নিয়ে খতিয়ে দেখছে জগাছা থানার পুলিশ, ইতিমধ্যে ঝিলের জলে মিশেছে অতিরিক্ত পরিমান রাশায়নিক পদার্থ তাই জল টি দূষিত হওয়ার আসংখা রয়েছে বলেও জানা গিয়েছে। এই ঘটনার কারনে বেশ কিছুক্ষণ বন্ধছিল এক্সপ্রেসওয়ে ফলে জানজট বাড়ে হাওড়াগামী লেনে।

তবে আশা করাযাচ্ছে খুব শিগ্রহি খুঁজেবার করা হবে দুজন কে।

By Nisha Das

Nisha Das, Publisher Of VoiceBharat News nisha@voicebharat.com