Salman

নিজের আপকামিং মুভি ‘টাইগার 3-দ্যা ফাইনাল মিশন’ (Tiger 3 – The Final Mission) শুটিং এর জন্য নিজের কো-স্টার অর্থাৎ ক্যাটরিনা ক্যাফ কে নিয়ে সালমান রওনা দেন অস্ট্রিয়া যাওয়ার জন্য। কিন্তু Airport এ এমন কান্ড ঘোটলো যা সালমান কে লজ্জায় ফেলতে বাধ্য করে দিয়েছে।

VoiceBharat News salman khan mumbai airport 16294599163x2 1

মুভির শুটিং-এ যাওয়র জন্য সালমাল ও ক্যাটরিনা যখন নিজের গাড়ি থেকে নামেন তখন তাদের দুইজনের পিছু নেয় মিডিয়া। ঠিক সেই সময় Airport-এ এন্ট্রি নেওয়ার সময় নিজেকে ভিআইপি প্রমান করতে চাওয়া সালমান নিজের মুখ থেকে মাস্ক খুলে ফেলেন যাতে ওনাকে চিনতে পেরে Airport-এর স্টাফেরা তাঁকে বিনা কোনো যাচাই করেই ভেতরে ঢুকতে দেন।

কিন্তু তা আর হলো কই, সালমানের ইচ্ছা সব টাই সে গুড়ে বালি।Airport চেকিং-এ দাঁড়ানো এক CISF জাওান আটকে দেয় সালমানের রস্তা। সেই CISF জাওয়ানটি নিজের দুই হাত মেলে দাঁড়িয়ে যায় সালমানের সামনে এবং তাঁকে বলে দয়া করে নিজের আইডি কার্ডটি দেখান তাঁর পরেই আপনি ভেতরে যেতে পারবেন। এই কথা শুনে নিজের অপমান বোধ করেন সালমান খান।

VoiceBharat News sallu

সালমান কে বাধ্যহয়ে আরো বাকি সাধারন মানুষের মতই বিধি নিষেধ মেনে প্রবেশ করতে হয় Airport-এ, ঠিক সেই সময় সাংবাদিকেরা শুট করে ফেলে সেই ভিডিও যার ফলে সালমানের রাগ সম্পুর্ণ টাই আছড়ে পড়ে সাংবাদিক দের উপরে। এই ভিডিও ইন্টার নেটে ভাইরাল হয়ে যায় রাতা রাতি, নেটিজেনরা এই ভিডিও টি দেখে সেই CISF জাওয়ানের প্রশংসায় উচ্ছ্বাসিত হয়ে পড়েন। এই ভিডিও আপলোড হওয়ার পর ট্রোলের মুখোমুখি হতে হয় সালমান খান কে।

By Nisha Das

Nisha Das, Publisher Of VoiceBharat News nisha@voicebharat.com