VoiceBharat News IMG 20211116 200251

অবশেষে বাঁধা পড়লেন দুজন। ১১ বছরের বন্ধুত্ব, প্রেম চিরবন্ধনে আবদ্ধ হল। বিয়ে সেরে ফেললেন বলিউডের অভিনয় শিল্পী রাজকুমার-পত্রলেখা।

VoiceBharat News 1636987191 rajkumar3 1

দুইদিন ধরে নতুন দম্পতির বিয়ের ছবিতে ছয়লাপ ট্যুইটার ও ইনস্টাগ্রাম। কখনো রাজকুমার নিজেই উচ্ছসিত কমেন্ট করছেন, কখনো আবার ছবিতে কমেন্টে ভরিয়ে দিচ্ছেন পত্রলেখা। হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টর নবদম্পতির বিয়েতে অংশগ্রহণ ও আশীর্বাদের ছবি দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। একদিকে যেমন অভিনয় জগতের সহশিল্পীরা শুভেচ্ছা পাঠিয়েছেন, তেমনই অগনিত ফ্যান ফলোয়ারের শুভেচ্ছা বার্তা তো আছেই। বিশাল দুনিয়ার অসংখ্য নেটনাগরিকই এই বিয়েতে যেন ভার্চুয়ালি অংশ নিলেন।


সকলকে চমকে দিয়ে বিয়ের কার্ড প্রকাশিত হয়ে গেছিল সোশ্যাল মিডিয়ায়। রাজকুমার রাও ভার্চুয়াল এই নিমন্ত্রণ বার্তা জানিয়েছিলেন খুব লাজুক হাসি দিয়ে। সাধারণ কিন্তু অভিনব এই বিয়ের কার্ডে সকলে জানতে পেরেছিলেন –“রাও পরিবার এবং পাল পরিবার আমন্ত্রণ জানাচ্ছেন পত্রলেখার সাথে রাজকুমারের বিয়েতে। তারিখ ১৫ নভেম্বর ‘২১, স্থান– চন্ডীগড়ের ওবেরয় সুখভিলা”। আর এই খবর প্রকাশের সাথে সাথে শুভেচ্ছা বার্তায় ঝলমল করে উঠেছে সোশ্যাল মিডিয়া।


শনিবারই বাগদান পর্ব সারা হয়ে গেছিল। কোনওভাবে সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ছবিতে দেখা যাচ্ছে সাদা শৌখিন পোশাকে বরকনে সজ্জিত। ধ্রুপদী রোম্যান্টিক কায়দায় হাঁটু মুড়ে বসে পত্রলেখাকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন রাজকুমার।

VoiceBharat News eree 1636961122047 1636961126589


সারা হয়ে গেল বিয়ে। ৮০০ একর জুড়ে বনানীর মাঝখানে নির্মিত ওবেরয় কোহিনূর ভিলায় পরস্পর বিবাহ বন্ধনে বাঁধা পড়লেন বলিউডের এই জুটি। বিয়ের পর ছবিও ছড়িয়ে পড়ল ইনস্টায়। সাদা শেরওয়ানি ,লাল পাগড়িতে রাজকীয় সাজে সেজেছেন নায়ক রাজকুমার, বাঙালিনী কনে পত্রলেখার পরনে জমকালো লাল বেনারসী, ও ভারি অলঙ্কার। ছবির ক্যাপশনে রাজকুমার লিখেছেন, “১১ বছরের বন্ধুত্ব, প্রেম, ভালোবাসা,আনন্দের পর আজ আমার সমস্তকিছুর সঙ্গে সাতপাকে ঘুরলাম। আমার আত্মার সাথী, আমার প্রিয় বন্ধু, আমার পরিবার। তোমার স্বামী হতে পারার চাইতে আনন্দ আর কিছুতেই নেই”।
অন্যদিকে পত্রলেখাও প্রত্যুত্তরে লিখলেন,”আমার সবকিছুর সাথে আজ আমি বিয়ে করলাম। আমার প্রেমিক, আমার পার্টনার ইন ক্রাইম, আমার পরিবার। দীর্ঘ ১১ বছর ধরে আমার সবচেয়ে প্রিয়তম বন্ধু, আমার কাছে তোমার স্ত্রী হওয়ার চেয়ে বড় সুখ এই পৃথিবীতে আর নেই”।

https://www.instagram.com/p/CWTG_rEpkzq/?utm_medium=copy_link


এভাবেই খুশির আবেগে ভাসলেন বলিউডের নবদম্পতি। ভাসালেন অন্যদেরও। ‘সিটিলাইটস’ ছবিতে একসাথে আত্মপ্রকাশ করেছিল রাজকুমার-পত্রলেখা জুটি। তখন থেকেই সারা দুনিয়া তাঁদের ঘনিষ্ঠ সম্পর্কের সাক্ষী। আর আজ সামাজিক মাধ্যমে গোটা দুনিয়াই তাঁদের বিবাহবন্ধনের সাক্ষী হয়ে রইল।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com