images - 2022-01-11T213350.541

দুজনেই বিতর্কে জড়িয়ে থাকেন নিজ নিজ ক্ষেত্রে। একজন বিশিষ্ট কবি ও গীতিকার জাভেদ আখতার। যিনি সাম্প্রদায়িক অসম্প্রীতির বিরুদ্ধে প্রতিবাদ করে আরএসএস তথা বিজেপি দ্বারা বিপুল সমালোচিত। আর একজন অভিনেত্রী-মডেল উরফি জাভেদ, প্রায়শই যিনি অন্তর্বাস ও বিকিনি পরে একের পর এক বোল্ড ছবি দিয়ে রীতিমতো ভাইরাল। সম্প্রতি এই জাভেদের সাথেই জড়িয়েছে ওই জাভেদের নাম। কীভাবে?


Virakbhayani-র ইনস্টাগ্রাম হ্যান্ডেলে উরফি জাভেদের একটি ভিডিও প্রকাশিত হয়েছে। মুম্বই এয়ারপোর্টের বাইরে সাধারণ মেকআপে একেবারে ঢাকা পোশাকে, সাদা টিশার্ট ও কালো জিন্স পরে ক্যামেরায় ধরা দিয়েছেন উরফি।

এই পোশাকে দর্শকরা উরফিকে দেখতে অভ্যস্ত নন। তাই প্রথম নজরেই তাঁর এই নতুন লুক বিশেষ প্রশংসিত হয়েছে। তবে একইসাথে অবাকভ হয়েছেন সবাই। উরফির হাতে দেখা যাচ্ছে ‘শ্রীমদ্ভগবত গীতা’। গীতা হাতে নিয়ে কী প্রমাণ করতে চাইছেন বোল্ড অভিনেত্রী?


একটু খেয়াল করলেই চোখে পড়বে তাঁর সারা টিশার্টে ছাপানো লেখা –‘আমি জাভেদ আখতারের নাতনি নই'(Not Javed Akhtar’s Granddaughter). এটাই কি গীতা হাতে শপথ করে বলতে চাইছেন বিতর্কিত অভিনেত্রী উরফি জাভেদ?

ঠিক সেটাই। আসলে ঘটনা হল, উরফি জাভেদের ছবি দেখে উত্তেজিত ও ক্ষুব্ধ হয়ে প্রায়শই অনেকে ট্যুইট করে বলেন, “জাভেদ আখতারের নাতনিকে কিছু শেখান!”
এইসব ট্যুইটকারী নেটিজেনদের প্রতিই গীতা শপথ করে উরফি জাভেদ বুঝিয়ে দিলেন, তিনি জাভেদ আখতারের নাতনি নন।
এই ভিডিওর মর্মার্থ প্রায় সকলেই বুঝেছেন নিশ্চয়ই! যাঁরা বোঝেননি, তাঁরা ‘পোগো’ খেলুন। নিঃশব্দে এমন বার্তাই দিলেন উরফি।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com